!!EVERY THING FROM THIS SITE IS ABSOLUTELY FREE!!

You can get latest updated news from this site by becoming a follower.

Please leave a comment after your every visit.

You are most welcome with any kind of feedback and suggestions about this site. Together we can make this site a better place for ENTERTAINMENT !!

So feel free to leave any comment about the site and help us to get you something you prefer.

THANKS
ADMIN

Tuesday 7 September 2010

AKTY MAYER KALO RAT [DHORSHON KAHINI]

বাবা আর আমি শহরে এক আত্বীয়ের বাসা যাব, সেখানে রাত্রি অবস্থান করে সকালে চক্ষু হাস্পাতালে চোখের সমস্যার কারনে ডাক্তার দেখাব। শহর থেকে বাড়ি দূর বিধায় আমাদের এ ব্যবস্থা। হাসপাতালে যে লম্বা লাইন পরে খুব ভোরে পৌছাতে না পারলে অসুবিধায় পরতে হয়।
যাত্রাপথে প্রায় ত্রিশ চল্লিশ মাইল যাওয়ার পর হঠাত আমাদের বাস টা লাইনে দাঁড়ানো আরো কয়েকটা বাসের পিছনে দাঁড়িয়ে গেল।কেন দাড়াল, আমাদের বাসের যাত্রীরা কেউ কিছু বুঝলাম না। একজন যাত্রী একটা লোক কে জিজ্ঞেস করল, এই যে ভাই কি হয়েছে ,কিছু জানেন? জবাবে বলল, আমি আপনার মত একজন যাত্রী, কিছুই জানিনা। 
মুহুর্তের মধ্যে কয়েকশত বাস ট্রাক এক্টার পিছে একটা দাঁড়িয়ে বিরাট লাইন হয়ে গেল। কিছু কিছ বাস এলো পাথারী দাঁড়িয়ে রোডের জ্যামটাকে আরো দুর্ভেদ্য করে তুলল। রাস্তায় হাজার হাজার লক্ষ লক্ষ নরনারী বাস থেকে নেমে হাটাহাটি করতে লাগল। কারো কোন গন্তব্য নেই, সবাই শুধু হা হুতাশ করে যাচ্ছে কিভাবে গন্তব্যে যাবে। এভাবে থাকতে থাকতে রাত নেমে এল। দূর দুরান্তের সব যাত্রীদের সবাই দুশ্চিন্তায় পরে গেল। কোথায় যাবে, কি করবে, কিভাবে রাত কাটাবে। বিশেষ করে যাদের সাথে মহিলা আছে তারা খুব সমস্যায় পরে গেল। সবাই বলাবলি করছিল চিটাগাং এর মেয়র মহিউদ্দিন চৌধুরীকে গ্রেপতার করাতে তার সমর্থক রা রোড ব্লক করে রেখেছে, আজ নয় শুধু আগামীকাল ও গাড়ি ছারবে কিনা সন্দেহ আছে।
আমি আমার বাবা সবার মত গাড়ি হতে নেমে গেলাম, মানুষের প্রচন্ড ভীর, হাটতে ও কষ্ট হচ্ছিল, একেত অন্ধকার রাত্রী। কিছু মানুষ মিছিল দিচ্ছিল মেয়রের মুক্তি চাই , দিতে হবে। একজন লোক কানে কানে আমার বাবাকে সাবধান করে দিয়ে বলল, চাচাজী আপনি বুড়ো মানুষ শুনছি মেয়েদেরকে নিয়েও কিছু বদমায়েশ ছেলে টানাটানি করছে, একটু সাবধানে আপনার মেয়েকে আগলে রাখবেন শুনে আমার বুক ধপাশ করে উঠল। কিছুক্ষন পর একটা মানুষের কাতর আহাজারী শুনতে পেলাম, কেদে কেদে বলছে তার সহায় সম্বল সব মেয়রের সমর্থক কি
যুবক কেড়ে নিয়ে গেছে। সে এখন নিঃস্ব। আমরা বাপ মেয়ে অন্য সবার মত গন্তব্যহীন ভাবে হাটছিলাম। কিছুদুর যাওয়ার পর একটা মহিলা চিতকার করে করে কেদে কেদে ডাকছে দীপালী তুই কোথায় গেলি। বুঝলাম তার মেয়েকে হারীয়ে ফেলেছে, জিজ্ঞেস করার কোন সুযোগ নেই, বাপ -মেয়ে একটু ফাক হলে ভীড়ের মাঝে যে কেউ হারিয়ে যেতে পারে। দীপালীর জন্য খুব চিন্তা হল , স্রষ্টাই ভাল জানে তার ভাগ্যে কি ঘটেছে। 
বাবা হাটতে পারছিলনা, তবুও আমার মত অবিবাহিতা অষ্টাদশী মেয়েকে নিয়ে অজানা অচেনা রাতের অন্ধকারে কোন জায়গায় বিশ্রাম করবে ? তাছাড়া ভীড়ের মধ্যে দাড়ানোর সুযোগ ও নেই, কষ্ট হলেও হাটছে। হঠাত বাবা কারো সাথে ধাক্কা খেয়ে পরে গেল, আমি বাবাকে ধরতে গেলাম, এমন সময় কে যে আমাকে ধাক্কা দিয়ে বাবার কাছ থেকে দূরে সরিয়ে দিল। বাবার দিকে দৌড়ে আসতে চাইলাম, আমার যেন আমার বাহু ধরে টেনে আরো দূরে নিয়ে গেল, সাথে সাথে আরো একটি ধাক্কায় আরো দূরে সরে গেলাম। বাবা ভীড়ের মাঝে হারিয়ে গেল, বাবার পতনস্থলের দিকে যতই আসতে চাই ততই দূরে চলে যাই। আমি বুঝতে পারলাম কেউ আমাকে দীপালীর মত করে বাবা থেকে আলাদা করে নিয়ে যাচ্ছে, এক্তা লোকের সাহায্য চাইলাম কিন্তু কারো তরে কেউ নয়, সবাই নিজেকে নিয়ে ব্যস্ত। একটা যুবক আমাকে হাত ধরে নিয়ে টেনে নিয়ে যাচ্ছে হাজার মানুষের সামনে থেকে, আমি চিতকার দিয়ে বললাম কোথায় নিয়ে যান আমাকে?সাহস করে একজন বাধা দিল, বলল এই আপনি মেয়েটির কে হউন যে তাকে এভাবে নিয়ে যাচ্ছেন? বলল, এর বাবা আহত হয়ে পড়ে আছে আমরা তার চিকিতসা করছি ,তার বাবার কাছে নিয়ে যাচ্ছি। বললাম ও মিথ্যা বলছে, আমি ওকে চিনিনা। যুবক্টি বলল, তোমার নাম রত্না নয়? বললাম হ্যাঁ।
তাহলে আমার সাথে আস তাড়াতাড়ি তোমার বাবা বাচবেনা। সঠিক নাম বলাতে তার সাথে যেতে লাগলাম। ঐ লোক্টি ও আর বাধা দিলনা
আমাকে নিয়ে ছেলেটি ভীড়ের বাইরে চলে এল।আমি জানতে চাইলাম আমার বাবা কোথায়? বলল, আমার অন্য বন্ধু কাধে করে মেডিকেলে নিয়ে গেছে। আমি তার সাথে মন্ত্রমুগ্ধের মত মেডিকেলের দিকে ছোটতে লাগলাম। প্রায় পায়ে হেটে আধা ঘন্টা আসার পর একটা একতলা দালান বাড়িতে আমায় নিয়ে সে প্রবেশ করল। আমি দৌড়ে গিয়ে বাবা কই বাবা কই বলে এদিক ওদিক তাকাতে লাগলাম। ছেলেটি হা হা হা করে হেসে উঠে তার পুংলিংগের দিকে ইশারা করে আমায় দেখাল বাবা কোথায় পাবে বাবাত একে দিয়ে বানানো হবে, আর তুমি হবে মা হাহাহাহা।
বাড়ির চারিদিক চেয়ে দেখলাম এটা একটা পতিত পোড়া বাড়ী। আমাদের আওয়াজ শুনে আরো দুজন পাশের কামরা থেকে মোমের বাতী নিয়ে এগিয়ে আসল। আমার বুঝতে বাকী রইলনা যে আমার ভাগ্যে কি ঘটবে 
নিজের জন্য কাদব না বাবার জন্য কাদব সেটাও বুঝতে পারছিলাম না। 
একজন বলে উঠল দেরি কিসের শুরু করনা।
একজন আমার কাছে এসে আমার একটা স্তনে খামচি দিয়ে বলল, তোর বয়স কতরে?
আরেকজন আমার পিছনে গিয়ে আমার ধাবনায় থাপ্পর দিয়ে বলল, বাহ পাইন ধাবনা বানিয়েছিস, চোদতে আরাম হবে
আমি দিকবিদিক জ্ঞান হারিয়ে একজনের পা ধরে বললাম আপনি আমার ধর্মের ভাই, আমাকে ছেড়ে দিন, বাবার কাছে যেতে দিন। বিভতস হাসি দিয়ে বলল, ধর্মের স্বামী ডাক না মাগী, ভাই কেন? আজ আমরা তিনজনই তোর ধর্মের স্বামী হয়ে গেলাম। আমাদের বাধা দিলে তোর পাপ হবে। বাধা দিয়েও তোর লাভ হবেনা , চিতকার করেও কাউকে পাবিনা কেননা একমাইলের মধ্যে কোন বসতি নাই, বরং তুই যদি সাভাবিক ভাবে আমাদের আপন মনে করে চোদনে রাজি হস তাহলে মজা পাবি, আর যদি ব্যতিক্রম করস তাহলে চোদন ত চোদবই লাশও পড়ে থাকবে, বুঝলি। বলতে বলতে তারা দুজনে দুপাশে আরেকজন পিছনে চলে গেল। আমি দুচোখ দুহাতে ঢেকে ঠাই দাঁড়িয়ে রইলাম। দুপাশের দুজন আমার কামিচের উপর দিয়ে আস্তে আস্তে করে দুধ গুলোকে টিপতে লাগল আর পিছনের টা আমার ধাবনাতে হাত বুলায়ে আদর করতে লাগল।দুধ টিপতে টিপতে একজন আরেকজনকে বলতে লাগ
ফাইন দুধ বানিয়েছে রে। হাতের মুঠোয় আসছেনা। টিপতে যা আরাম পাচ্ছিনা!ততক্ষনাত পিছনের লোকটি দেখি আমি একটু দেখি বলে দুহাতে দুদুধ ধরে পিছন হতে আমার পিঠকে তার বুজের সাথে লাগিয়ে নিয়ে এক্টা জোরে চিপ দিল আর বলল, তাইত। তবে কাপড়ের ঊপরের চেয়ে কাপর খুলেই টিপলে ভাল মজা পাওয়া যেত। সাথে সাথে তারা আমার সেলোয়ার কামিচ খুলে ফেলতে ব্যস্ত হল এবং খুলে ফেলল, আমায় বিবস্ত্র করে তারা তিনজনই বিবস্ত্র হয়ে গেল। একটা ভাঙ্গা শীতল পাটি এনে আমাকে লম্বা করে শুয়ে দিল। জোর করে আমার মুখ হতে সরিয়ে দিয়ে একজন আমার গালে গালে চুমু দিয়ে ঠোঠ গুলোকে মুখে পুরে নিয়ে চোষতে লাগল আর দুজনে দু দুধ কে চোষে যেতে লাগল। চোষার কি যে তীব্রতা, বলার অপেক্ষা রাখেনা, ধুধের বাট গুলিকে খেয়ে ফেলার উপক্রম হল যেন, মনে হচ্ছে দুধের শিরা গুলো ভিতরে মাংশের সাথে ল্গে থাকতে পারছেনা, সবগুলি স্থানচ্যুত হয়ে যাচ্ছে। যেন দুটি ছগল ছানা অবিরত ভাবে ছাগীর দুধ চোষে স্তন দুধশুন্য করে ফেলছে। আমার প্রথম প্রথম খারাপ লাগলে ও পরে আস্তে আস্তে ভাল ও আরাম বোধ করতে লাগলাম, কারন নারীর সব চেয়ে যৌনস্পর্শ কাতর এ দুধে প্রাপ্ত বয়স্ক লোক মুখ লাগিয়ে চোষতে থাকলে যতই সতীপনা দেখানো মেয়ে হউকনা কেন, অন্য যে কোন ব্যাথা থাকনা কেন, সব ভুলে যৌনতায় আবীষ্ঠ হতে বাধ্য হবেই। আমি অবিবাহিতা আঠার বছরের পুর্নযৌবনা নারী হিসাবে তাইই হয়েছি, নিজেকে আর সংবরন করতে পারলাম না, নিজের ভিতর জেগে উঠা যৌনতায় নিজের অজান্তেই দুহাতে তাদের দুজনের মাথা কে আমার দুধের উপর চেপে ধরলাম। তা ছাড়া ঠোঠ চোষা লোক্টি ততক্ষনে আমার সোনায় হাত বাড়িয়েছে , আর সোনার ফাকে একটা আংগুলকে উপর নীচ টেনে পচাত করে একটা ভিতরে ঢুকিয়ে ঠাপ মারার মত ঠাপিয়ে যাচ্ছে , আর বলে যাচ্ছে শালী তুই এর আগেও অনেকে বার চোদন খেয়েছিস, আজ নতুন নয়,
তোর যৌনীর পর্দা অনেক আগেই ছিড়ে গেছে, চোদা খেতে খেতে সোনার কারা দুটি কালছে হয়ে উঠেছে।
তার কথায় আমি অতীত স্মৃতিতে ফিরে গেলাম, দু বছর আগে আমার বড় বোনের একজন সন্তান হয়
তার কথায় আমি অতীত স্মৃতিতে ফিরে গেলাম, দু বছর আগে আমার বড় বোনের একজন সন্তান হয়, সন্তান হওয়ার এক সাপ্তাহ আগে হতে আপার দেখা শুনা করার জন্য আমাকে যেতে হয়। আপার সিম্পল ফেমেলি, আপা আর দুলা ভাই, সংসারে আর কেউ নেই। তাদের কাচা ঘরের দুটি কামরা, সামনে পিছনে বারান্দা, এক কামরায় আমি একা থাকতাম আর অন্য রুমে আপা আর দুলা ভাই। প্রসব বেদনা উঠলে আপাকে মেডিকেল নেয়ে হয়, আমি রয়ে গেলাম বাড়ীতেই। সেখানে আপার একটা পুত্র সন্তান জম্ম নিল, আর আপা স্বাভাবিক চলা ফেরার করা পর্যন্ত দশ দিন থাকতে হল, আমি কয়েকবার দেখে আসলেও মেডিকেলে আমার থাকতে হয়নি, বরং রান্না বান্না করে আমি বাড়ী হতে আপার জন্য খানা পাঠাতে হত। প্রসবের দ্বীতিয় দিন রাতে দুলাভাই আনুমানিক এগারটায় বাড়ী চলে আসে, আপার কুশলাদি জিজ্ঞেস করে খাওয়া দাওয়া শেষ করে যার যার স্থানে শুয়ে গেলাম। আমার তখনো ঘুম আসেনাই , এপাশ ওপাশ করছি, আমি চিত হয়ে শুয়া, দেখলাম দুলা ভাই অন্ধকারে আমার পাশে এসে বশেছে। এজবারে বুকের পাশে বসে আমার গাল নাক ও চোখে হাত দিয়ে দেখল, জেনে নিল আমি ঘুম নাকি জাগ্রত। আমকে সে ঘুম মনে করল। আমার শরীর তখন থরথর করে কাপছে, দুলা ভায়ের উদ্দেশ্য আমার বুঝতে বাকি নেই।এক সময় সে আমার স্তনে হাত লাগাল, সাথে সাথে আমার সমস্ত দেহে একটা উষ্ণতায় শিনশিন করে উঠল, আমার যৌবনে প্রথম পুরুষের ছোয়া, যৌনতার আবেশে দুলা ভাইকে বাধা দিতে পারলাম না, বাধা দিলেও শেষ পর্যন্ত টিকে থাকতে পারতাম না সেটাও নিশ্চিত। আমার কোন বাধ না পেয়ে দুলা ভাই আমার কামিচটা খুলে ফেলতে ব্যস্ত হল, কামিচটা হাত গলিয়ে খুলার সময় বুঝল আমি জাগ্রত, তারপর সেলোয়ার ও খুলে আমাকে উলংগ করে সে নিজেও উলংগ হয়ে আমাকে জড়িয়ে ধরে শুয়ে গেল। মনে মনে আমি ভাবলাম প্রতিদিন যেভাবে আপাকে করে আমাকেও ঠিক সেভাবে করবে, আপার কথা মনে পরাতে আমি আরো বেশী উত্তেজনা বোধ করতে লাগলাম। শুয়ে সে আমার একটা দুধ টিপে টিপে অন্যটা চোষতে শুরু করল, দুধে মুখ লাগানোর সাথে সাথে আমি কাতুকুতুতে থাকতে পারলাম না এই দুলা ভাই কাতুকুতু লাগছেত বলেই তাকে জড়িয়ে ধরলাম।আর যাই কোথায় দুলাভাই আরো বেশি করে আমার দুধ টিপতে ও চোষতে লাগল, একবার এদুধ আরেকবার ও দুধ করে চোষ আমাকে উত্তেজনার চরম শিখরে পৌছে দিল। আমি ডান হাতে তার মাথাকে আমার দুধের উপর চেপে চেপে ধরছি আর বাম হাতে বাড়াকে খেচে দিয়ে দুলা ভাইকে আরাম দিয়ে উত্তেজিত করছি, কি শক্ত , মোটা এবং লম্বা বাড়া দুলাভায়ের! আমি ভাবতেই পারছিনা মানুষের বাড়া এত বড় হয় কি করে? আমার যৌনিতে এটা ঢুকাবে ভেবে আমি ভয় পাচ্ছিলাম। দুলা ভাই অনেক্ষন আমার দুধ চোষে তার বাড়াকে আমার মখের কাছে এনে বলল, দে চোষে দে, আমি ঘৃনায় ঘিন ঘিন করে উঠে বললাম যা আমার সখ করে যে? কেন তোমার আপা প্রতিদিন চোষে দেয়না তোমার এত ঘৃনা কিসের? আপার চোষার কথা শুনে আমি আরো উত্তেজিত হয়ে গেলাম, ভাবলাম আপাত তাহলে দারু মজ করে! আমি দুলা ভায়ের বাড়া নিয়ে চোষতে শুরু করলাম, দারুন মজা, সত্যি দারুন মজা না চোষলে জান্তেই পারতাম না বাড়া চোষনের কি স্বাদ। দুলা ভাই দারুন উত্তেজনা বোধ করতে লাগল, আহ আহ আহ ইহ ইহ করতে আমার মাথাকে তার বাড়ার উপর নিচ করে যেন মুখে ঠাপাতে লাগল, তারপর আমাকে ইংরেজী 69 এর মত করে তার শরীরের উপর তুলে নিল , আমি উপরে দুলাভাই নিচে , আমি বাড়া চোষতে লাগলাম আর দুলা ভাই আমার সোনা চোষতে লাগল। সোনায় মুখ লাগাতেই আমি উত্তেজনায় চিতকার দিয় উঠলাম, আহ আহ দুলা ভাই কি করছেন কি করছেন বলে বাড়া চোষে থামিয়ে সোনাকে তার মুখে চেপে ধরলাম। দুলাভাই যেন আমার সোনাকে গিলে ফেলবে, মাঝে মাঝে এমন টান দেয় যেন জরায়ুর বের হয়ে তার মুখে চলে আসবে। মনে হচ্ছে আমার মাল নারীত্ব এখনি হার মেনে সব পানি কল কল করে বের হয়ে দুলাভায়ের মুখ পুরে দেবে। এক সময় সে চোষন বন্ধ করে, আমিও বাড়া চোষা থামালাম, আমাকে চিত করে শুয়াল, দুপাকে উপরের দিকে তুলে মাঝখানে হাটুগেড়ে বসল, তারপর আমার সোনার মুখে বাড়ার মুন্ডি ঠেকিয়ে ফিট করল, তারপর একটা চাপ দিতেই ফচাত করে মুন্ডি ঢুকে গেল, আমি যন্ত্রনায় মাগো করে উঠলাম, সোনার ভিতরটা যে জ্বলে উঠল, কঙ্কনিয়ে ব্যাথা অনুভব করলাম দুলাভায়ের রানে হাত ঠেকিয়ে চাপ দিতে বাধা দিলাম, বললাম ব্যাথা পাচ্ছি থামো, ভিতরে কি যেন ছিড়ে গেছে। বলল, এই প্রথম তাই , ভিতরে যৌনি পর্দা ছিড়েছে , আগে কারো সাথে চোদন লীলা করনাই এটা তার প্রমান। কিছুক্ষন পর আরাম লাগবে, ধৈর্য ধর । কিছুক্ষন থেমে আবার চাপ দিল, পুরো বাড়াটা আমার আচোদা সোনাতে টাইট হয়ে গেথে গেল। দুলাভাই কোন ঠাপ না দিয়ে বাড়া গেথে রেখে উপুড় হ্যে আমার বুকে ঝুকে পরল, একটা দুধ মুখে নিয়ে চোষে চোষে অন্যটা টিপতে লাগল, সোনায় কনকন করছে, দুধ চোষনের ফলে ভালই লাগছিল, আর কনকন ব্যথাটা যেন কমে আসছিল। দুলাভাই টান দিয়ে বাড়া বের করে নিল, আমার দুধ চোষে চোষে আবার হেচকা ঠেলায় পুরাটা ঢুকিয়ে দিল, এবার যেন আরাম ফেলাম। আমি তাকে জড়িয়ে ধরলাম, সে তার দুহাতে আমার দুপাকে সামনের দিকে ঠেলে রেখে আস্তে আস্তে কয়েক্টা ঠাপ দিয়ে আমার সোনার ভিতর তার বাড়ার যাতায়াত কে ফ্রী করে নিল, তারপর পুরোদমে ঠাপাতে লাগল।আমি প্রতি ঠাপে খুব আরাম পাচ্ছিলাম আর তাকে জড়িয়ে ধরে ইহ ইহহহ আহ ইসসস করে শব্ধ করে যাচ্ছিলাম, ঠাপের আরামে আমার শরীর শিনশিন করে উঠল, তখন আমার কোমরটা যেন আমার ইচ্ছায় চলছেনা, আপনা আপনি নিচ থেকে তলঠাপ দিচ্ছিল, কিছুক্ষন আগের ব্যাথাটা না পেলে হয়ত এত আরাম আর আনন্দ ও পেতাম না, ব্যাথা দেয়ার জন্য দুকাভাইকে ধন্যবাদ জানাতে মন চাইল।
তার প্রবল ঠাপে আমার শরীর বাকিয়ে গেল, দেহ মোচড়ায়ে উঠল, আর ভিতর থেকে কিসের স্রোত যেন আমার সোনা দিয়ে বেরিয়ে আসল। আমার সমস্ত শরীর যেন জোড়ায় জোরায় ছুটে গেল , আমি দুর্বল হয়ে গেলাম। দুলাভাই তখনো থাপিয়ে যাচ্ছে , আরো কিছুক্ষন পর সে রত্না রত্না বলে আমাকে সমস্ত শক্তি দিয়ে চেপে ধরল সাথে সাথে তার বাড়া আমার সোনার ভিতর ভুমি কম্পনের কেপে উঠল আর চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দিল, আম
দুজনে উলংগ অবস্থায় একে অপরকে জড়িয়ে সারা রাত ঘুমিয়ে থাকলাম। সেই হতে গত দু বছরে দুলাভাই আমাকে তার স্ত্রীর মত ভোগ করেছে এবং করে যাচ্ছে, আমার মা না থাকাতে সেটা আরো বেশী করে পারছে, না হয় তাদের বাড়ি না হয় আমাদের বাড়ী।
সেটা আমার একান্ত ব্যক্তিগত এবং গোপনীয় ব্যাপার, কিন্তু আমি যে আজ নির্যাতীত হচ্ছি, হ্যাঁ আমাকে ও এ মুহুর্তে যৌন উত্তেজনা পেয়ে বসেছে সেটা ঠিক, সেটা একান্ত ভাবে মানুষের সহজাত প্রভৃত্তি বীপরীত লিংগের আকর্ষনে যৌন উত্তেজনা সৃস্টি হওয়া। আমি সে প্রভৃত্তির বাইরের কেউ নই। 
ছেলেটি আমার সোনায় আংগুল চালাচ্ছে আর বাজে সব কথা বলছে। দুধ চোষা দুজনের একজন তার উত্থিত বাড়া আমার মুখে ঢুকিয়ে চোষতে বলল, আমি চোষতে লাগলাম। ইতিমধ্যে যে লোক্টি আমার সোণায় আংগুল চালাচ্ছিল সে উপুড় হয়ে সেখানে চাটতে শুরু করল, জিব লাগানোর সাথে সাথে আমার সমস্ত দেহ থরথর করে কেপে উঠল, জিবের ডগা সোনার ভিতর ঢুকিয়ে ঘুরাতেঈ আমি আহ আহ ইহ ইস করে বাড়া চোষা থামিয়ে আরামটাকে আরো ভাল ভাবে উপভোগ করতে লাগলাম।নির্যাতন হলেও দৈহিক আরামের দিক থেকে আমি যেন ত্রি স্বর্গে ডুবে যেতে লাগলাম। আমার দুপা যে সোনা চোষছে তার পিঠের উপর, ডান হাত দিয়ে দুধ চোষা লোক্টির মাথাকে দুধের উপর জোরে চেপে রেখেছি আর বাম হাত দিয়ে আরেকজনের বাড়াকে ধরে চোষে যাচ্ছি, কোন অংগ বসে নেই। আমি টের পেলাম সোনার দিকের লোকটি আমার সোনার মুখে বাড়া ফিট করেছে আর এক ঠেলায় ফচ করে পুরো বাড়া ঢুকিয়ে দিয়ে ঠাপাতে শুরু করল, মুখে ও সোনায় দু দুটি বাড়ার ঠাপন বেশ মজাই লাগছিল, কিছুক্ষন ঠাপানোর পর মুখ হতে বাড়া বের করে পাছায় গিয়ে সোনায় ঠাপানো ছেলেটাকে সরিয়ে দিয়ে সে বাড়া ঢুকাল, আর ঠাপাতে লাগল, সোনার দিকের ছেলেটি মুখে এনে ঢুকাল, আমি বাম হাতে ধরে কয়েকতা চোষন দিতেই সে আমার মুখের ভিতর বীর্যপাত করে দিল, আমি সগে বমি করে দেয়ার উপক্রম হলাম। সাথে সাথে সোনায় ঠাপানো লোক্টি ও বাড়াকে ঠেসে ধরে সোনায় বীর্যপাত করল, তার আগেই আমার মাল আউট হয়ে গেছে ,
আমি ক্লান্ত ও দুর্বল হয়ে পরলাম। তারা দুজনেই আমায় ছেরে উঠে গেল, আর হাপাতে লাগল, এবার শেষ জনের পালা, সে আমার দুপাকে উপরের দিকে ঠেলে রেখে তার বাড়া কে ফচাত করে সোনায় ঢুকিয়ে আরাম করে আমার বুকে ঝুকে একটা দুধ মুখে নিয়ে অন্য দুধকে চিপে ধরে ঠাপ মারতে লাগল। অনেক্ষন ঠাপ মেরে সেও বির্যপাত করল। 
সকাআলে বাবার দেখা পেলাম না, তারা আমকে একশত টাকা দিল যাতায়াতের জন্য, সেদিন অ জ্যম ছোটেনি অনেক কষ্ট করে বাড়ী ফিরলাম। তারপরের দিন রুক্ষ চেহারা নিয়ে বাবা এল।
জানিনা সেদিন কত মেয়ের জীবনে এ ভাবে নির্যাতন নেমে এসেছে............!!!!

No comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...